তালাশ
- হিমেল তাওসিফ জয় ২০-০৪-২০২৪

হে বিচিত্র জীবন,
আর আয়েশের তরে তুমি করো না ক্রন্দন।
আমায় কেন বানাও ঘৃণ্য অভ্যাসের দাস,
বেদনার ঘায়ে মেখে দিলে বেদনা-ই একরাশ?
.
কেন তুমি বেদনাকে ধ'রে রেখেছো বুকে-
বলো কেন,
নিষিদ্ধ পল্লীর গুমোটে চিৎকারের মতো যেন
অদেখা করা দাগ পড়েছে তোমার মুখে আজ।
.
আজি শুরু হোক রোদের তালাশ,
বন্ধ হবে আমার ব্যথার লুকায়িত হা-হুতাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।