তোমাকে স্বাগত জানাই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

এক নব সূর্যদয়ে পৃথিবী পেয়েছে এক নবীণ প্রাণ!
নেই কোন অন্ধকার, নেই কোন হতাশা ওহে মহিয়ান ।

এক যুগল প্রেমের উচ্ছাসে তুমি এসেছো নবীণ
তোমাকে স্বাগত জানাই এই ক্ষণিকের প্লাবন।

তুমি জেগে উঠো প্রতিটি যুদ্ধ বিদ্রোহে-
তুমি ছড়িয়ে দাও সত্যের আলো আল্লাহ’র রাহে।

তুমি পিতার গর্বিত সন্তান,বিধাতার প্রিয় দান
অন্তরে লুফে নাও প্রিয় নবীজির আল-কোরআন।

তুমি হও গোলাম ওই মহিয়ানের শিরক বিহীন
তুমি মুমিনুল, তুমি ধার্মিক- হে ক্ষণিকের মেহমান।

আলহামদুলিল্লাহ! তোমায় পেয়ে হে নবীণ!
কে আছে রুখে তোমায় হও যদি আল্লাহ’য় ভুবন।
-------------------------------18-01-2020,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।