সরলরেখা
- Johirul Islam bk ২৪-০৪-২০২৪

আমি একটি সরলরেখায় ও বৃত্তচক্রে আটকে ফেলেছি মন, যা কখনোই হয়নি আমার আপন, নিজের খেয়ে নিজের পরে করে সে নিজেকেই জ্বালাতন, আমি একটি সরলরেখায় বৃওচক্রে আটকে ফেলেছি মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।