হারানো সুর
- শুভেন্দু ১৮-০৪-২০২৪

জীবনটা বড়ো বিভীষিকাময়
নেই কোনো স্থায়ী ঠিকানা,
জিততে গিয়েও হেরে গেছি বার বার
আনন্দের স্বাদ পেলাম না।।
অনেক আশা জন্মেছিল মনে
হয়তো হবে দেখা,
অধরাই থেকে গেল আজও
হতাশা জীবন দিল দেখা।।
তোমার ছোঁয়ায় পেয়েছিল সুর
পেয়েছিল নীলাভ আকাশ
আজ শুধুই শূন্যতা
শূন্য জীবনের অবকাশ।।
হারিয়ে গেছো শুধুই তুমি
হেরে আমি যায়নি
শত দুঃখের মাঝে দাঁড়িয়ে আমি
তোমায় খুঁজে পায়নি।।
জীবন বীনা গড়তে গিয়ে
ছিন্ন হলো তার
সুর যে সব হারিয়ে গেল
শোনা হলো না আর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০১-২০২০ ১৬:২০ মিঃ

দারুণ এক অনুভুতি ,বেশ মনে লাগলো ।