আমি মরিতে চাহে হে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৯-০৩-২০২৪

আমি যে বেসেছি ভালো ওই আল্লাহ’রে;
জীবনের বাঁকে বাঁকে এই সংসারে
প্রাণের গভীর হতে জড়ায়েছি তাঁরে
যিনি আল্লাহু আক্বার
তিনি উর্ধ্বে সবার ।

আমার অন্তরে আছে মিশে
অবশেষে
আল্লাহ এক অদ্বিতীয়,মুহাম্মদ (সাঃ) তাঁর প্রেরিত রাসুল
সেই সত্ত্বার আল-কোরআন ।
ভালোবাসিয়াছি এই প্রাণে প্রিয় নবীজির আলো
এই পথই বাসি ভালো।

আমি মরিতে চাহে হে এই সত্যরে মানি
যে সত্য আল্লাহ দিয়েছে জানি
আল-কোরআনের বাণী ।
------------------------------------------- ২২-০১-২০২০ ইং রাওনাট, কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।