দেবেশ্বরী
- সামি আল সাকিব ২০-০৪-২০২৪

আমায় একজন ঈশ্বরী দেবে? দেবেশ্বরী?
বিনিময়ে না'হয় একটা দাস'ই দেব
হাজার খানেক পত্র দেব
পত্রে মাতাল প্রেম দেব
আমায় একজন দেবেশ্বরী দেবে?
তার বদলে না'হয় রূপকথাই দেব
একটা প্রেমের ঘোর দেব
ঘোরের খানিক অমৃত দেব
আমায় দেবে একটা দেবেশ্বরী?
লম্বাকেশী নিলান্বিতায় মাটির সাজ
কাজল চোখে ঘোরের ঝাঁজ
হাসির মাঝে প্রাণের ছোঁয়া
স্পর্শ পেলেই সুখের দাওয়া
এমন একজন দেবেশ্বরী দাও না!
ঈশ্বরী না হয়ে হয়ে মানবী হলেও হোক না!
আমিই নাহয় তারে পূজো দেব
ঈশ্বরী ছাঁচে গড়ে নেব
আমায় একটা দেবেশ্বরী দাও না!
---

- 'দেবেশ্বরী'
- সামি আল সাকিব
- ৩০/১১/২০১৯ | মিরপুর-১৪,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০১-২০২০ ১৬:১৯ মিঃ

সাবলীল, সুন্দর উপস্থাপন । ভালো থাকুন। আরো লিখুন।