পেঁজা তুলো
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৫-০৪-২০২৪

তুমি আমার নীল আকাশে
সাদা পেঁজা তুলো,
কখনো আবার স্বচ্ছ কাঁচে
জমে থাকা ধুলো।

যেতে গিয়েও পেছন ফিরে
দেখি আপন মনে,
কোথাও যেন লুকিয়ে থাকা
কোন সে গহীন কোণে।

দিনের শেষে যাবার বেলায়
সূর্য্যিমামা এসে,
দিয়ে গেলো চাঁদের খবর
আমায় ভালোবেসে।

চাঁদখানি মোর মিষ্টি হেসে
রয়েই গেলো দুরে,
নেয়না কাছে তবুও যেন
হাতছানি দেয় মোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।