পাত্র বদল
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৪-০৪-২০২৪

পাত্র বদল
অচিন্ত্য সরকার

কেকা যখন সবটুকু উজাড় করে দিয়ে কৌশিকের কাছে আত্মসমর্পণ করতে প্রস্তুত,কৌশিকের নজর পড়ল সুস্মিতার দিকে।অথচ এই কৌশিকই কেকার জন্য পাগল ছিলো......
ভয়ানক ডিপ্রেশনে কেকার স্বাস্থ্য,পড়াশুনো কেরিয়ার যখন প্রশ্নের মুখে,বন্ধু হলো ওর টিউটর অয়ন।অল্প দিনের মধ্যে কেকা নতুন জীবন পেলো।কিন্তু কেকা অয়নের মধ্যে কৌশিক কে খুঁজে আবারও প্রস্তুত সমর্পণে..... সংসারী,সংযমী অয়ন অসহায়.....কিন্তু কেকা নাছোড়বান্দা.......
এখন কেকার নতুন বন্ধু জুটেছে।নিজের একাকিত্বে অয়ন কেকা কে একান্তে চাই......কিন্তু কেকার সমর্পণ এখন অন্য পাত্রে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।