নিরুপমা ২
- মোহন দাস (বিষাক্ত কবি) - হঠাৎ নিরুপমাকে নিয়ে ১৯-০৪-২০২৪

এ অরন্যে অধিকার আমার শুধুই কাঁটা
ফুল তো তোমার, আমার নয় প্রিয়তমা
হৃদয় আকাশে - প্রেম ভেবে মাখতে গিয়ে
পেয়েছি অনেক ক্ষত বুঝলে নিরুপমা ।

মন ভালো করা কয়েকটা সকাল আজ
নিরুপমা আমায় দিতে পারবে নাকি ?
প্রেম চাই না আর অজুহাতেও নিরুপমা
জীবনে আমার সন্ধ্যা, রাত্রি নামা বাকি ।

একটু উষ্ণতার জন্য তার উত্তপ্ত শরীরে
হাত রেখে বুঝেছি সে বিষাক্ত দেবদারু,
নিরুপমা, আজ সে প্রেম আগাছার কাঁটা
তা ভুলেছি আমাকে প্রেম দিচ্ছে সজারু ।


15.01.2020

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।