মানুষের অধিক
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৪-০৪-২০২৪

মানুষের কষ্টগুলো খুব ছোঁয় ইদানিং!
আচানক মন দুমড়ে মুচড়ে,
চোখে আসে জল;
শুনেছি মানুষ এখন আর,
বিচলিত হয় না মানুষের দুঃখে।
তবে কি পশুদের মতন,
হচ্ছি ক্রমাগত সংবেদী হৃদয় এক!
পশুদের দল তবু,
কেঁদে ওঠে মানুষের বিপদে।
শুনেছি পশুরাই,
অধিক মানুষ এখন,
করে মানুষের চাইতেও অধিক,মানুষের আরাধনা!
২৪-১-২০.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।