আকাঙ্ক্ষা
- মো: নূর - এ - রাফছান রোহান ২৪-০৪-২০২৪

ও আমাদের ভরণপোষণকারী
আমাদের প্রতিপালক।
আমাদের পিতামাতা ।
কেন যে তোমরা অবুঝ ধারী !
গায়ে-গড়নে যতোই না হচ্ছো বড়লোক,
মন ততই হচ্ছে ছোটলোক ।
তোমাদের অবুঝ স্বপ্ন চাপিয়ে দাও আমাদের তরে ।
একবার ভেবে দেখনা ?
তার ভার নিতে অভ্যস্ত কিনা আমরা ।
আমাদের আছে কি তাতে মত ,
যেনে নিও আমাদের অভিভাবকগণ
চাপিয়ে দিও না যা নিতে পারবো না
এ কামনাতেই ঘুমাচ্ছি আজই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।