যে দিবস চির সত্য
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৯-০৩-২০২৪

এ কথা শুনেছিলে তুমি, যে কথা বলেছিল আল্লাহ মহান;
এক শাস্তির স্রোত ভেসে আসবে ওইদিন হাশর ময়দান।

যেদিন তুমি প্রত্যেক্ষ্ করবে যা করেছো সম্মুখে প্রেরণ;
তার ন্যায্য প্রতিদানও পাবে ওইদিন অবিনশ্বর জাহান ।

চিরন্তরন হয়ে থাকবে এ পৃথিবীর সব সাধনা;
ওহে হও যদি ঈমানদার দুর হবে সব বেদনা।

ওইদিন আল্লাহ হবে বজ্র কঠিন হও যদি বেঈমান
করবে হায় আফসোস! যদি হতে মাটির মতন।

এ সর্তক শুনেও যদি আপনাকে না বদলাও বিশ্বে
তুমি অগ্নি দহনে প্রজ্জ্বলিত হবে কঠিন দীর্ঘশ্বাসে ।

যে দিবস চির সত্য তার ভয়ে যদি হও অগ্রসর;
তবেই পাবে সাফল্যের ঠিকানা আল্লাহ’র দরবার।

এ কথা শুনেছিলে তুমি, যে কথা বলেছিল আল্লাহ মহান;
এক শাস্তির স্রোত ভেসে আসবে ওইদিন হাশর ময়দান।
------------------------------------------------২৬-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।