নীলাম্বরী
- রাইহান এইচ সোহাগ ২০-০৪-২০২৪

নীলাম্বরী, তুই আমার হবি?
কালো কলমটা সবেগে হাতে তুলে নেবো,
বিদঘুঁটে করবো ডায়েরীর সফেদ পাতাটা,
হবো আবার কবি।

তোর আর আমার দ্বন্দ্ব বিধুর কাহিনী কল্প;
কয়েকটা ভালোবাসার উপন্যাস,
নাটক আর লিখবো,
আমাদের সুখ দুঃখের ছোটগল্প।

নীলাম্বরী,সত্যি, তুই আমার হবি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।