জীবনের শেষ পরিপূর্ণতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২০-০৪-২০২৪

ওহে আল্লাহ! চাই গো জীবনের শেষ পরিপূর্ণতা,
আসিবে যেইদিন মরণের ডাক,জবানে দিও সেই কথা।

যে ঈমান রেখেছি এ প্রাণে জাগি,
যে কালেমা সদা অন্তরে যপে বেড়াই
মরণের ক্ষণে তারে যেন আমি গাই।
তুমি জেগে দিও হে প্রভূ ” লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসূল্লাহ ”
তুমিতো এক অদ্বিতীয়, মুহাম্মদ (সোঃ) তোমার প্রেরিত রাসূল হে আল্লাহ!.

এই বিশ্বাসে আমি অটুট রয়েছি
ওহে ভেঙ্গো না মোর আশা-
প্রকাশ্যে গোপনে কতই না পাপ করেছি
তবুও চাইগো অবনতশিরে মুক্তির দিশা।

যেদিন আসিবে মরণের ডাক, চেয়ো গো শুভ দৃষ্টিপাতে
অন্ধকার কবরে থাকিও মোর সাথে-
দিও গো আলো প্রশ্নের সাক্ষাতে।
বড় ভয় গেঁথে আছে
আমার এই চিত্তমাঝে,
ওহে,মু্ক্তি দিও রহমতের সাজে।

ওহে আল্লাহ! চাই গো জীবনের শেষ পরিপূর্ণতা,
আসিবে যেইদিন মরণের ডাক,জবানে দিও সেই কথা।
------------------------------------------------২৬-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।