কষ্ট
- এম,ডি শিশির - তোমার জন্য ভালোবাসা ২৫-০৪-২০২৪

তোমাকে হারিয়েছি আমি নিশিতের
বিম্ভিসার অন্ধকারে।
এখন প্রতিটা প্রহর, প্রতিটা মুহূর্ত
যেন
অমানিশার অমাবস্যার ঘুট্‌ঘুটে
অন্ধকারে ঘেরা
কষ্টের যন্ত্রনা যেখানে মৃত্যুর চেয়
ভয়ংকর।
ঝরে যেতে দেখেছি না বলা
অনেক কথার সাথে কিছু স্বপ্ন।
এখন ক্লান্ত আমায় নিথর করে রেখেছে।
নিভৃতে জমা করে রেখেছি চোখের জল।
অচেনাত তুমি আজ নেই।
বেঁচে আছি মৃত্যুর অপেক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।