যেখান থেকে এসেছি আমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৪-০৪-২০২৪

যেখান থেকে এসেছি আমি, আমি সেথাকার;
ক্ষণিকের মুসাফির আমি এই পৃথিবীর।
এক আল্লাহ’র তরে করিয়াছি নতশির;
দাসত্ব করিতে এসেছি সুখদুঃখভার।
এই স্পন্দিত প্রাণ যেই বিধাতার হাতে;
আমি তাঁরে স্রষ্টা মানি ক্ষণিকের ধরাতে।
তাঁরই করুণায় হইয়াছি আমি উজ্জ্বল মুখ;
ওহে কোরআনের তলেই মানবের সুখ।
পৃথিবীর সব আশা মিটাইতে পারিনি হায়,
তবু আমি ধন্য্ হইয়াছি নবীজির পতাকায়!
সব প্রাণে হাত দেয় মৃত্যেু সর্বভুক,
তাই বলে কি সিক্ত হবে না তপ্ত বুক?
আমি তো পথ চেয়েআছি সেই বিধাতার,
যিনি ক্ষমাশীল,দয়াশীল, প্রজ্ঞাময় সর্দার।
যেখান থেকে এসেছি আমি, আমি সেথাকার;
ক্ষণিকের মুসাফির আমি এই পৃথিবীর।
---------------------------------------২৭-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।