উন্নয়ন
- Sakhawat Ullah ২৮-০৩-২০২৪

নেই কোন দুর্নীতি
নেই কোন ভয়
মানুষ মরছে না খেয়ে
আমাদেরি জয় ।
পদ্মার পিলার উঠছে
নদীর উপর,
পানিবন্ধে মানুষ মরুক
দাদার উৎসাহ স্বর।

রাতভর নাইট ক্লাব
দিনভর টক'শো,
বিলাস ভোজে ভালোই আছি
তোমরা যদিও ভুকছো!
উন্নয়নের প্লাইওভার
আমাদেরি সুবিধা,
দেশের সেবায় বিলবোর্ড দখল
ক্ষমতার নেই বাঁধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০১-২০২০ ২০:৫৪ মিঃ

Right