ক্রীতদাস
- অক্লান্ত অলস ২৪-০৪-২০২৪

সীমান্ত পেরিয়ে আকাশের বুক চিরে,
বজ্রপাত হয় রক্তমাংসের এ শরীরে।
অন্ধকার নামে চিরচেনা এই ধরায়,
সবকিছু বন্দি ক্রীতদাসের বন্দনায়।
ব্যস্ততা ভরা সময়ের অনেকটাই ফাঁকি,
আমি ব্যস্ততার ক্রীতদাস,জেগেই থাকি।
তোমাদের শহরে সবগুলো বিষাক্ত মন,
অব্যক্ত ভালবাসা খুঁজে বেড়ায় কতজন।
বিষাক্ত মন বিক্রির মেলা চলে রাতভর,
নানা আয়োজনে তৈরি হয় এই খেলাঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।