দ্যা ক্যাপটিভ অ্যাঞ্জেল
- মোহন দাস (বিষাক্ত কবি) ২৯-০৩-২০২৪

ভাবনায় মিশে আছে সে এ কবিতার নামে
মন ভুলে তার প্রেম লিখি হৃদয়ের নীল খামে
সে আমার প্রেমিকা আর এ স্বপ্নের জল পরী
মাঝ রাতে মাঝে মাঝে শুধু তাকেই আদর করি ।

জ্যোৎস্না ভেজা গায়ে সে আমার এই কাব্যে
হাসনুহানার গন্ধ মাতিয়ে আজ সন্ধ্যায় নাববে
মাধবিলতা ফুল এনেছি পড়াবো তার এলো চুলে
এক পায়ের নূপুর কাল তার নাচতে গেছিলো খুলে ।

দু'চোখ জুড়ে তার সেই ঘুম পারানি উষ্ণ চুমুতে
আমি ছুটে যায় মনে মনে আবার তাকে চাই ছুঁতে
নীল ওড়নার প্রলেপ আমার মাখিয়ে দ্যায় সে এ মুখে
স্বপ্ন নয় স্বপ্ন নয় আমার - সে বন্দিনী আমার এই বুকে ।



27.01.2020 9:55 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।