কিছুটা বসন্তের মতো
- মোহন দাস (বিষাক্ত কবি) ২৮-০৩-২০২৪

জানালায় রোদের ছাট
হালকা হাওয়াতে খেলা করা চকচকে গাছের ছায়া
কিছুটা বসন্তের মতো
আমি শুনি কোকিলের ডাক
শিমূল ফুলে ।
গোধূলি বিকেলের ধুলো মাখা পথ নির্জন বারান্দায়
এক পায়ে দাঁড়িয়ে বোবা শালিক
একাকী বসে চিলেকোঠায়
আমি দেখি
দূর দিগন্তে নীল আকাশ মেলেছে ডানা ।


25.01.2020 3:17 PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।