উদাসী হাওয়া
- হাকিকুর রহমান ২৫-০৪-২০২৪

উদাসী হাওয়া
হাকিকুর রহমান


বীণার তারে কি সুর বাজে
সে সুর গাঁথে হৃদয় মাঝে
চিন্তাগুলো কোথায় গেলো
মনটা করে এলোমেলো
উদাস হাওয়ার আভাস যে বয়
ভাবনাগুলো কোথায় কে রয়
সারাটা দিন মিললো সাঁঝে
লাগেনা মন কোন কাজে
এমনি করে কাল যে যায়
ভর করে উদাসী হাওয়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।