উদাসী হাওয়া (২)
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

উদাসী হাওয়া
হাকিকুর রহমান

উদাসী হাওয়ায় ভাসি
বহিয়া গেলো মোর সকল কান্না-হাসি।
কুহেলিকা সম
স্মৃতিগুলি মম
ছিন্ন বীণার তার
চেতনার বানী
দিলো হাতছানি
খুলিয়া উন্মেষিত দ্বার
উৎকন্ঠায় থাকি বসে
হাল ধরি আবারো কষে
কন্ঠে ঝুলে মোর হার-মানা হার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।