জীবন পাখি
- হাকিকুর রহমান ১৮-০৪-২০২৪

জীবন পাখি
হাকিকুর রহমান

এ এক অসামান্য অনুভূতি
স্মৃতির পাতায় পাতায়
সাজানো আছে সব
যেনো এক বিনিসুতার গাঁথি।
কৈশর-যৌবন
পার হয়ে গেছে কখন
কতকাল আর আছে বাকী
স্মৃতির দুয়ারে ঘুরে ঘুরে
কথার মালায়
সব সাজাতে থাকি।
গতকাল গেছে
পার হয়ে সে যে
এখন আগামীকালকে সামনে রাখি
কবে যাবে উড়ে
সব মায়া ছেড়ে
এই জীবন খাঁচার পাখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।