সময়_তোমাকে_বলছি
- শাওন মল্লিক - অভিমানী_মৃত্যু ২০-০৪-২০২৪

সময়_তোমাকে_বলছি..... সময়ের হেরাফেরি তে চাপা পড়ে যাওয়া অনূভুতি গুলো মাঝে মাঝে মন থেকে ঢিকরে বেরিয়ে আসতে চায়... কান্না করার জন্য অন্তরের অন্তস্তল থেকে মুখে ফুটে উঠে......মৃত্যুর গন্ধ মনের আর চোখের যোগাযোগ টা বড্ড বেমানান হয়ে উঠে মাঝে মাঝে..... সময়ের রাজনৈতিক আলোচনা তে অসহায় সাধারণ মানুষ আমি... সময় মাঝে মাঝেই বিভীষণ হয়ে.... নানা বিভীষিকা দেখায়.... ভালোবাসা টা সময়ের কাছে তখন আমজনতার জীবন.... সে যে তখন রাজনৈতিক পিষাচ... কিংবা পিসাচী... কে জানে? সময়ের সাথে তো আমার কথায় হয় নি... ভাবছি কিছু দিন সময় নিয়ে.... সময়ের সাথে সময় কাটাবো... তাকে দেখাবো আমার ভেতরের নিস্পাপ শিশু টাকে... তখন যদি তার মায়া হয়... শুনছো তুমি? সময় তোমাকে বলছি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
৩০-০১-২০২০ ১৭:৫৭ মিঃ

চেষ্টায় আছি.... ভালো হলে জানাবেন