অর্পন চৌহান
- অর্পন চৌহান - প্রত্যাশার প্রার্থনা ২৫-০৪-২০২৪

কবিতা: মরুর বুক

লেখক : অর্পন চৌহান ।

মরুর বুকে ক্ষীণ স্নিগ্ধ-সান্ত্বনায় ভরে আবেগ;
ওগো আমার ঊষর মরু ক্ষীণ তোমার বেগ..!
ওগো ক্ষীণতোয়া নির্ঝরিণীর নির্মল ধারা,
রাগিণীর কল-উচ্ছ্বাস জাগরণের সাড়া....!
সুষুপ্ত বিশ্ব আজ শুষ্ক অশ্রুর মত,
বিরহীনির কূজন বনান্তরে
শত-শত !
প্রতি-ধ্বনির রেশ পেয়ে অতিথির সৎকার,
জাগরণে বিশ্ব আজ
স্বপন সম্ভার....!
স্লানিমায় ঈষৎ কপোলে আচঁড় ;
ওগো র্দুজ্ঞেয় সপ্তসূর্য
বজ্রমুষ্টিধর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।