সরস্বতী পুজো
- মোহন দাস (বিষাক্ত কবি) ২৮-০৩-২০২৪

সরস্বতী পুজো মানে নিম আর হলুদ মেখে
নতুন জামা প্যান্ট পড়ে
সরস্বতী পূজো মানে সকাল সকাল উঠে
এক ছুট্টে স্নান ঘরে ।
সরস্বতী পূজো মানে বন্ধুদের সাথে নিয়ে
বিদ্যালয়ে সবার আগে
সরস্বতী পূজো মানে অঞ্জলি দিয়ে নিয়ে
ঘুরতে যাওয়ার ইচ্ছে জাগে ।
সরস্বতী পূজো মানে বইয়ের ভাজে ফুল
পড়াশোনা বন্ধ বেশ ক'দিন
সরস্বতী পূজো মানে পাড়ার মন্ডপে মন্ডপে
সন্ধ্যা কাটানো নেচে তাধিন ।


29.01.2020 9:42 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।