প্রেম আজ নির্লজ্জ ভূষণে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৬-০৪-২০২৪

আজিকায় নির্লজ্জ প্রেম দেখি টিনেজের অঙ্গনে,
যার ভাষা,নগ্নতে এসে চলিছে যে আগে
ঝরিয়ে ধরে! ছুটিছে যে দুর্বার বেগে
বন্ধু সেজে এ কোন খেলায় দু’জনে?
দেখিলে হৃদয় মোর জ্বলি উঠে রাগে
পবিত্রতা নেই,আছে শুধু কামনা শয়নে
দু’জনে মিটিয়ে যায় গুপ্ত ক্ষুধা সোহাগে
পথে- ঘাটে জুটি হয় শয়তানের ভূষণে!
কি এক মনোরঞ্জনে রাঙে বাসরের আদলে!
বয় ফ্রেন্ড! র্গাল ফ্রেন্ড! কতো কি প্রকাশে
প্রেম আজ নির্লজ্জ ভূষণে ইন্টারনেট মোবাইলে!
দেখেও চুপ সবে ,নাই কেহ সাহসে-
প্রেমের তরী ছুটিছে ওই নগ্নতার উত্তালে
চৌদিকে মরিছে কতো নির্লজ্জ ভালবেসে ।
---------------------------------------৩০-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।