ভোরের আকাশ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

সূর্যের সাথে নেমেছে আলোর ধারা
মাঠে নেমেছে কৃষাণ যারা।
আরোহীর চোখে দিগন্তের মায়া
জেগে উঠে বৃক্ষের ছায়া।
ভোরের আকাশে নবীন সূর্য
আমরা বিদ্রোহী,আমরা তূর্য।
নিশান উড়ে, স্বাধীন হয়ে এই বাংলার বুকে
একসাথে আছি,একসাথে রব সব সুখ আর দুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।