বন্ধু
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

খোদার দেওয়া এক মহান পাওনা
বন্ধুরা কভূ ছেড়ে যাওনা,
এই আমায়িক বন্ধন ছেড়ে।
ওরা সুখ দুখে থাকে পাশে
হৃদয় দিয়ে ভালোবাসে।
কত স্মৃতি আজও আছে লিখা
মনের পাতায়
বন্ধু তোরা বেঁচে থাক
সত্যের সাথে
নাম লিখা আছে তোদের
এই বুক-মনটাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।