সত্যের কান্না
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৪-২০২৪

পিষে ফেলা সত্যের ছায়া
ভূলে গেছে সবে আপনার মায়া।
সত্যেরা হারিয়ে যায় আড়ালে
খুজে পাবেনা দুই হাত বাড়ালে;
কেননা এখানে রক্তাক্ত লাশের সমাহার
মিথ্যার দানবীয় হাসি
পবিত্র মানুষের গলায় ফাঁসি।
সত্যের কান্না ভেসে আসে দিগন্ত হতে
আর আমরা চলেছি নির্মম পথে।
বারবার হোঁচট খাই দগ্ধ জীবনে
জানিনা সত্য আসবে আবার
মিথ্যার চির মরণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৩-০২-২০২০ ০০:৪৪ মিঃ

সত্য আমাদের অহংকার।সত্যের মাঝেই মানুষের অস্তিত্ব।