তোমার জন্মদিন যেন শুভ হয়
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৮-০৪-২০২৪

রহিবে প্রাণে উচ্ছাসে ভরি হারিবে না কভূ;
ওহে তোমায় যেন জাগি দেয় নিখিলের প্রভূ!

বহে আজি আনন্দের স্রোত ধারা তোমার জন্ম দিনে;
তন্ময় নামটি ছুটে ফেরে দিকে দিকে উল্লাসিত প্রাণে।

সে তুমি! পিতা-মাতার অন্তরে নব প্রাণ;
এ বাতায়নে বসি গাও তুমি সেই আল্লাহ’র গান।

যিনি গগণে জ্বালি দিবে বারে বারে বিজলীর দীপ,
তাঁরই অঙ্গনে ছড়িয়ে দাও কালজয়ী সব প্রদীপ!

তুমি তানবীর আহম্মেদ! তুমি আগামীর কান্ডেরী-
তোমার দিকে চেয়ে আছি অবিরল ওহে পাঞ্জেরী।

আমার প্রার্থনা আজি দু”হাত তুলে আল্লাহ’র তরে;
তোমার জন্মদিন যেন শুভ হয় এই বিশ্বে চিরতরে।
------------------------------------------০১-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

.
-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।