মা-বাবা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৮-০৪-২০২৪

জীবনের একটাই অস্তিত্ব
আর একটাই আশ্রয়।
হৃদয়ের মণিকোঠায়
সন্তানের সফলতার আশায়;
দুই হাত তুলে খোদার কাছে
হে মাবুদ আমার সন্তান যেন নেক হায়াতে বাঁচে।
রক্তের সাথে মিশে আছে মায়া
সর্বদা থাকে তাদের ছায়া।
মা-বাবা মানেই জীবন
হে মাবুদ আমার মা-বাবাকে
জান্নাতে করিও বরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৩-০২-২০২০ ০০:৪৩ মিঃ

মা-বাবার ভালোবাসা চিরন্তন।অনেক ভালোবাসি আব্বা আম্মা তোমাদের দুজনকে।