অতিথি পাখি
- শাহাদাত হোসেন বাবু ১৮-০৪-২০২৪

অতিথি পাখি
শাহাদাত হোসেন বাবু

অতিথি পাখি স্বদেশ ছেড়ে
দূর দেশে আসে,
আবহাওয়া বদলাতে তারা
খুবই ভালোবাসে।
বাংলাদেশের জলবায়ু
খুবই চমৎকার!
অতিথি হয়ে বেড়াতে তাই
আসে বার বার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।