খোকা
- শাহাদাত হোসেন বাবু ২৪-০৪-২০২৪

খোকা
শাহাদাত হোসেন বাবু

হাট হতে সওদা করে
ফিরবে খোকা বাড়ি
তাইতো তাকে দিতে হচ্ছে
মস্ত গাঙ পাড়ি।
গাঙ পেরিয়ে যায় মাড়িয়ে
সবুজ মেঠো পথ
পথ পানে চেয়ে আছে
মা অপেক্ষা রত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।