বিজয়ের স্লোগান
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

শতাব্দীর নেই কোনো সমাপ্তি
আর নেই কিছু,বিজয়ের মত প্রাপ্তি।
স্লোগানে ভরে উঠেছে বিস্তীর্ণ ময়দান
হটে যায় সব শয়তান।
সতত স্বাধীনতা থাকবে
আমার বাংলায়
দুর্দম মিছিলে কোন সন্ত্রাসী আগলায়।
দিগন্তের সমারোহ এখানে
এখানে বিজয়ের সুশোভিত বাগান
তাইতো শুনি প্রত্যহ বিজয়ের স্লোগান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০২-২০২০ ২০:৪০ মিঃ

দারুণ ছন্দ বর্ণ । শুভেচ্ছা সতত ।

1013
০৪-০২-২০২০ ১৭:২৮ মিঃ

বিজয় পেলেই ক্ষান্ত হলে চলবেনা এই বাংলার বুকে বিজয়ের আহবান সর্বদা ধরে রাখতে হবে।