ক্ষমা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৪-০৪-২০২৪

কারো কাছে ভূলের জন্য ক্ষমা চাই
কারো কাছে অপরাধ করে
এভাবেই তো অমানিশা দূরে যায় সরে।
মৃত্যু কখন আসবে জানা নেই
জীবনকে সাজাতে হবে এভাবেই;
যেভাবে মৃত্যু সহজ হয়
আর খোদার কাছে ক্ষমা চাইলে
নেই কোনো ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৪-০২-২০২০ ১৭:২৫ মিঃ

যেকোনো ভূল হলে আমাদের ক্ষমা চাওয়া উচিত তার কাছে যিনি সারা বিশ্ব পরিচালনা করেন।