অস্তিত্ব
- অক্লান্ত অলস ২৫-০৪-২০২৪

অস্তিত্বের নিখোঁজ সংবাদে
ছেয়ে গেছে শহর
দেয়ালে ছেঁড়া পোস্টারেরা
গুনছে নির্ঘুম প্রহর।
পোস্টারে ফুটে উঠেছে
শহরের যত আত্মকথা
পেরেক ঠোকা দেয়াল জানে
আমার কত ব্যথা।
তোমার নামে জিততে
চেয়েছিলাম প্রতিটি বাজি
অস্তিত্ব ফেরাতে বুকে
শত পেরেক ঠুকতে রাজি।
সকালের বুলেটিনে
না পাওয়ার সংবাদ আসেনা
অস্তিত্ব ভুলবার আশায়
একটা রাতও কাটেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।