প্রহরী
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৮-০৪-২০২৪

সীমান্তের চারপাশে
জেগে থাকা বিদ্রোহী
ওরা সত্যের সাথে হেঁটে চলা আরোহী।
বিনিদ্র রাত্রির সাথে যুদ্ধ
তবু প্রহরার দ্বার হয়নি রুদ্ধ।
এখনো কোটি আত্নার শক্তি
আর প্রভূর ভক্তি;
নিভাতে পারেনি জীবনের জয়গান
আর ওদের জন্যই আজ বেঁচে আছে আমাদের প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৫-০২-২০২০ ২২:৫২ মিঃ

জীবনের প্রহরী নিজেই।মৃত্যু শয্যায় তা প্রমাণিত হয়।