একটি গোলাপ ও তুমি
- মোহন দাস (বিষাক্ত কবি) ১৯-০৪-২০২৪

একটা মিষ্টি গোলাপ এর মিষ্টি গন্ধের মত তোমার চুল
গোলাপ ছুঁলে যেন তোমাকেই ছুঁয়ে দিই -------
তোমার কাঁধ, পিঠ আর ঘারের দু'পাশ
আমার শানিত তীর্যক আঙুলে ।

প্রাণ বলে তোমার ওই রক্তিম জেলির মতো ঠোঁটে
একটা বিষাক্ত ভ্রমর হয়ে ছুটে যেতে
একটা উষ্ণ স্পর্শ দিতে
একটা গভীর আলিঙ্গনে হৃদয়ে তোমাকে মিশিয়ে দিতে ।

হায় !
নেশাতুর আমি তোমায় না পেয়ে,
একটা লাল গোলাপে আলতো চুম্বন রাখি ।।


(উড়িষ্যা)
07.02.2020 9:56 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।