- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ১৯-০৪-২০২৪

ব্যাঙ,খাইছো,বিচ্ছু,খাইছো
খাইছো কুত্তা বিলাই,,
হারাম খেয়ে কলিজা
করে ফেলছো জ্বালাই।

টিকটিকি খাইছো বাদুড় খাইছো
খাইছো মরা সাপ,
খাইছো শুকর হারাম প্রাণী
কামাই করছো পাপ ।

কোরআনকে পাল্টাতে চাইছো
নতুন করে আবিষ্কার,
বিনিময়ে গজব পাইছো
করোনা ভাইরাসে হাহাকার ।

স্বামী- স্ত্রী সামনাসামনি
নাহি মুখে কথা,,
বুক ফেটে যায় মুখ ফোটেনা
মনে ভীষণ ব্যথা।

গজব আসলে সবার জন্য
একক নাহি আসে,,
তখন তোমার আল্লাহ ছাড়া
থাকবেনা কেউ পাশে।

মুসলিমদের নির্যাতন করেছো
মা-বোনদের হিজাব ছাড়া,
মাক্স ছাড়া কেউ বাইরে নেই
চেয়ে দেখো শহর,থানা,পাড়া ।

হিজাবের আপডেট মাক্স পাইছো
উপর ওআলার কি খেলা,
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে
দেখো কেমন জ্বালা ।

সময় থাকতে তওবা করো
করো ফরিয়াদ,
ইসলামের ছায়াতলে এসে
নাও জান্নাতের স্বাদ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।