ভয়ংকর মেঘমালা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

দুয়ারের পাশে বসে আছে এক বৃদ্ধ
একমুঠো ভাতের আশায়
অথচ ঐ শয়তানেরা
অমানুষের মত শাসায়।
তাড়িয়ে দেয় হৃদয়হীনের মতো
এভাবে অপমান হয় অসহায় কত।
মানুষ মনে করিনা আমরা ওদের
শুধু নেশায় আছি রাজনৈতিক পদের।
লুটে নিয়ে গরীবের ভাত
আর হবে কত লাভ।
ধ্বংস হয়ে যাবে অভিশাপ আর আর্তনাদে
দেখ চেয়ে আকাশের দিকে
কত মেঘমালা আজ বাঁধে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
১০-০২-২০২০ ০৮:২৫ মিঃ

পৃথিবীতে অসহায় মানুষদের পাশে দাড়ানো উচিত। তাদের সাহায্য করা দরকার।