পেশাদার ভালোবাসার কাঙাল
- রফিকুল আলম - ভালোবাসার নিঃশব্দ কথন ১৬-০৪-২০২৪

কি দেখছো অমন করে
চোরালো চাহনীতে?
দেখছি তোমাকে, তোমার চক্ষুযুগল
মনে হয় কাঞ্চনজঙ্ঘার তলদেশের
সুস্নিগ্ধ মনোরম গ্রাম।
দেখছি প্রকৃতির মত তোমার বদনমহল
মনে এ যেন মালয়েশিয়ার
গ্যানটিং হাইল্যান্ড কিম্বা
ফ্রেজার হিলের মত হৃদয়হরা
এক নৈসর্গিক রুপ।
দেখছি তোমার চীনাংশূকে আবৃত
কনকবরণ পুষ্পালী দেহ বল্লরী
মনে হয় যেন কোন শিল্পীর
সুনিপুণ দক্ষতার তুলিতে আঁকা
এক উর্বশী তুমি।
ইচ্ছে হয় দিতে ভাললাগার উপহার
এঁকে দিতে উলকি
তোমার সমস্ত জমিনে
আমরন কাটাতে তোমার সাথে
ভালবাসার সুরতিতে।
এ তোমার বড্ড বাড়াবাড়ি
রুপের পশরা সাজিয়ে
ভালবাসা ফেরী করিনা আমি।
তোমার অন্যায় উপহার আর
কু-আশার ইচ্ছে শুনে
মনে হয় তুমি যেন
এক পেশাদার ভালবাসার কাঙাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।