কুল্লু নাফসিন জা-ইকাতুল মাওত
- মাহমুদুল মান্নান তারিফ - ইসলামি গান ২৪-০৪-২০২৪

মরণ যদি পাকড়া করে
তুই পাবে কী রেহাই ওরে
তোর ডাকে কেউ কান দেবেনা
বন্ধ হবে তোরই ছাওত
কুল্লু নাফসিন জা-ইকাতুল মাওত।।

কয়দিনের এই দুনিয়াতে
বড়াইয়ের নেই শেষসীমা
নিত গুনেছিস টাকাপয়সা
আগের চেয়ে বেশ কি না!
রইবে টাকা ব্যাংকে পড়ে
তোর জীবনের হবে ফাওত
কুল্লু নাফসিন জা-ইকাতুল মাওত।।

গানের আসর খেলাধুলায়
উড়িয়েছিস লাখটাকা
ভাই বেরাদার আত্মীয়েরে
করেছিস কী ভাগটাকা?
নাখেয়েছে প্রতিবেশী
না দিয়েছিস তুই দাওত
কুল্লু নাফসিন জা-ইকাতুল মাওত।।
০৯|০২|২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

MahmudulMannanTarif
১০-০২-২০২০ ১৬:৩৯ মিঃ

ছাওত=আওয়াজ, শব্দ,স্বর ইত্যাদি।

MahmudulMannanTarif
১০-০২-২০২০ ১৬:৩৮ মিঃ

ফাওত=ধ্বংস

MahmudulMannanTarif
১০-০২-২০২০ ১৬:৩৭ মিঃ

মাওত=মৃত্যু