সুনামির আহবান
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২০-০৪-২০২৪

অন্ধকার ছুঁয়ে সুনামির আহবান
পৃথীবির বুকে সত্যের কলতান।
জন্ম মৃত্যুর নেই পরোয়া
বিদ্রোহীরা নয় ঘরোয়া।
মিছিলের বুকে লেখা রক্তের ইতিহাস
তবু বিপ্লবী তুমি অবিনাশ;
অবিনশ্বর এই পবিত্র মাটিতে।
সময়ের বাহুডোরে
আর জনতার দরবারে
তুমি জাগ্রত হে বিপ্লবী মুসাফির।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
১২-০২-২০২০ ১৩:১৭ মিঃ

পৃথিবীতে যেমন সত্য আছে তেমনি মিথ্যারঙ্কালোছায়াও আছে।আমাদের সত্যকে সাথে নিয়ে মিথ্যার সাথে লড়তে হবে।