পরিবর্তন
- অভি দেব ২৪-০৪-২০২৪

দেখি দেখি করে হয়নি দেখা
বকুল ফুলের সাথে....
যাবো যাবো করে হয়নি যাওয়া
জোছনা আলোর রাতে।


ধরি মরি করে ঘুম ভেঙ্গেছে
হারানোর ভয় পেয়ে....
বলি বলি করে আর বলিনি
বসে থাকি পথ চেয়ে।


ধূলো ধূলো সেই বিকেলগুলো
লালচে হয়ে গেছে...
যাবো যাবো করে হয়নি যাওয়া
তোর আঙিনার কাছে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।