ধূসরিত পথ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

বিষন্ন শহরের আবছায়া রাত
ভয়ঙ্কর রূপে জেগে উঠে হঠাৎ।
রক্তের বন্যা বয়ে যায় অন্ধকার পথে।
অথচ গ্রামের আলোকিত রূপ
সেখানে সত্য এখনও আছে সুপ।
গোধূলির ছায়া মিশে যায়
ধূসরিত পথে
সবুজের মায়া ডাকে যেন
আলকিত দুই হাতে।
ভোরের রংটা জেগে উঠে
প্রার্থনার সাথে
এখানে বিভেদ নেই ধর্ম আর জাতে।
ঐক্যের ছায়া মিশে আছে এখানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।