পরশ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৮-০৩-২০২৪

পরশ
অচিন্ত্য সরকার

ভাত ঘুম শেষে অলস দুপুর
পড়ছে মনে কথা তারই,
আধ ভোলা সব স্মরণীকায়
ভাল্ লাগে না মন ভারী।

এমনই ছিলো অসল দুপুর
জামরুল তলা বারান্দায়,
এলো চুলের পরশ যে তার
আজও যেন জড়িয়ে গায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।