অভিযাত্রী
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৪-২০২৪

পথ যায়নি থেমে
এখনও সূর্যটা ঘুমে।
অথচ আমাদের পথচলা অবিরাম।
শত বাঁধা ফেলে চলেছি সম্মুখে
বিজয়ের নেশা আমাদের এই বুকে।
নির্ঘুম অভিযাত্রী হয়ে
থামিনি কখনো ভয়ে।
এ পথ নিয়ে যাবে আলোর কিনারায়
যেখানে বিপ্লব ঘুরে বেড়ায়;
সম্মান রক্ষা করতে এই পবিত্র বাংলার।
ভয় নেই মৃত্যু কিংবা রাতের
আমার ভরসা শুধু এই সত্য হাতের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।