দহন
- হাকিকুর রহমান ২৩-০৪-২০২৪

ঘোমটা পরা বৌঁ হেঁটে যায়
চেয়ে থাকে সন্ধ্যা তারা
হাসি ভরা মুখটি যে তার
হৃদয় করে পাগল পারা।
সাঁঝের প্রদীপ জ্বালিয়ে ঘরে
আঁচল দিয়ে ঢাঁকে
চাউনিটা তার উঠলো কেঁপে
হাত বাড়িয়ে থাকে।
মৌন মুখে কিসের রেখা
বোঝেনাতো কেউ
ঘরের মায়ায় কাতর হিয়া
দহন জ্বালার ঢেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।