হারানো সুর
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

হারানো সুর
হাকিকুর রহমান

গানে আর যেনো নেই সে সুর
কবে কোথায় হারিয়ে গেছে
স্মৃতি তবু তার তাড়া করে ফিরে
খোজাটাই শুধু হয়যে মিছে।
পথো চলিতে, কথা বলিতে
ছিল চিরচেনা সেই সুর
ভাবনার মাঝে, প্রতিদিনের কাজে
হৃদয় করে দিতো ভরপুর।
কোন অজানায়, নিলো সেযে ঠাই
বসে আমি ভাবি আজ
যত করি চেষ্টা, যত প্রচেষ্টা
লাগেনা মনে কোন কাজ।
সুর হারা দিন, অন্তবিহীন
শেষ যে হয়না আর
তবু আশা ঘিরে, বসে আছি তীরে
করে যাই পারাপার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।